নগরীতে এফপিএবি যুব মেলার উদ্বোধন

আপডেট: ডিসেম্বর ২২, ২০১৬, ১১:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীতে দু’দিন ব্যাপী এফপিএবি যুব মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর পবা নতুন পাড়ার বনলতা বাণিজ্যিক এলাকায় এফপিএবি ভবন চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি পবা উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা সাঈদ আলী রেজা।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি-এফপিএবি জাতীয় কার্যনিবার্হী কমিটির সদস্য ও রাজশাহী শাখার সভাপতি শাহিনা জোয়ার্দার।  স্বাগত বক্তব্য দেন, এফপিএবি রাজশাহী শাখার কর্মনিবার্হী কমিটির অবৈতনিক সাধারণ সম্পাদক ও রাজশাহী জর্জকোর্টের সরকারি কৌশুলী অ্যাড. রবিউল হক। শুভেচ্ছা বক্তব্য দেন, এফপিএবি রাজশাহীর জেলা কর্মকর্তা অরুন কুমার শীল ও সম্পাদক যুব ও জাতীয় কাউন্সিলর সারাবান তোহরা। আলোচক ছিলেন, এফপিএবি রাজশাহীর শাখা কার্যনির্বাহী কমিটির সদস্য যথাক্রমে প্রশান্ত কুমার সাহা, আব্দুল্লাহ আল মাহমুদ বাবুল ও জাতীয় কাউন্সিলর আব্দুর রব জোয়ার্দার।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশন সাংস্কৃতিক সন্ধ্যায় সঙ্গীত পরিবেশন করেন, আড়ং ডেইরী চ্যানেল আই বাংলার গান খ্যাত সঙ্গীত শিল্পী বাউল ফারহানা, সঙ্গীত শিল্পী গৌরব হোসেন ও তার দল বিন্দুর শিল্পীরা।
জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয় এবং মুক্তিযুদ্ধের সকল শহীদের স্বরণে একমিনিট নীরবতা পালন করা হয়।