অর্ণা জামানের সাথে বিপিজেএ রাজশাহী শাখার নব-নির্বাচিত কমিটির সৌজন্য সাক্ষাৎ

আপডেট: মে ৭, ২০২৪, ৯:৫০ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) রাজশাহী শাখার নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে। মঙ্গলবার (৭ মে) বিকেল সাড়ে ৫টায় নগরীর উপশরস্থ নিজ বাস ভবনে নেতৃবৃন্দ এ সাক্ষাৎ করেন। এসময় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন রাজশাহী শাখার নব-নির্বাচিত সভাপতি শরিফুল ইসলাম তোতা, সহ-সভাপতি শাহিন খান ও আলী এহসান তুহিন, সাধারণ সম্পাদক সামাদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ আলী, অর্থ সম্পাদক মিলন শেখ ও মোখলেসুর রহমান মুকুল, সাংগঠনিক ও প্রচার সম্পাদক সামিউল ইসলাম শামিম এবং নির্বাহী সদস্য রাশেদুর রহমান রাসেল।

শুভেচ্ছা জানানো শেষে ডা. আনিকা ফারিহা জামান অর্ণা নব-নির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানান এবং মিষ্টিমুখ করান। নব-নির্বাচিত কমিটির সাথে থাকবেন বলে প্রতিশ্রুতিও দেন তিনি। সেই সাথে অত্র এসোসিয়েশনের পাশে থাকবেন বলে আশ^াস প্রদান করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version