অ্যাডভোকেট কাকরের বাবার ইন্তেকাল

আপডেট: জুন ২৯, ২০১৭, ১২:৪৯ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


নগরীর ঘোড়ামারা নিবাসী ’৮০র দশকের ছাত্র সংগ্রাম পরিষদের নেতা ও জজ কোর্টের জিপি অ্যাডভোকেট রবিউল হক কাকরের বাবা আবদুর রহমান গত রোববার রাত ১২টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। গত সোমবার বাদ জোহর নগরীর ঘোড়ামারা কাকলি ললিতকলা মাঠে জানাজার নামাজ শেষে হেতেম খা গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণাগ্রাহী রেখে যান।
মরহুমের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন, সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান আসাদ, রবিউল আলম বাবু, নফিকুল ইসলাম সেল্টু, সরিফুল ইসলাম বাবু, নুরুল ইসলাম হিটলার, শফিকুল ইসলাম শফিক, ফেরদৌস জামিল টুটুল, চুন্না মুর্শেদ, আবু সালেহ, কামরান হাফিজ, আব্দুল্লা আল মাসুদ শিবলি, লায়েব উদ্দীন লাভলু, নকিবুল ইসলাম নবাব, রবিউল হক কাকর, তবিবুর রহমান, সেলিম মনোয়ার, মেরাজুল ইসলাম মেরাজ, শামসাদ হোসেন মডি, লেনিন, আব্দুল লতিফ, আমীনুল ইসলাম, কামরুজ্জামান চন্বল, আসলাম সরকার, কামরুজ্জামান, তপন সেন, কামরুল বাহার এমি, আতিকুজ্জামান আতিক, আবু রায়হান মাসুদ, মোস্তাফিজুর রহমান মানজাল।
রাসিক: অ্যাডভোকেট রবিউল হক কাকরের বাবা আবদুর রহমানের মুত্যৃতে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল শোকপ্রকাশ করেছেন। তিনি এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
মহিলা পরিষদ: মহিলা পরিষদ রাজশাহী জেলার সাবেক অর্থ সম্পাদক লাইলুন নাহার এলা ও সাবেক সংগঠনিক সম্পাদক শামসুন নাহার মিতুর বাবা আবদুর রহমানের মৃত্যুতে শোকপ্রকাশ করা হয়েছে। এসময় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয় মহিলা পরিষদের পক্ষ থেকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ