আটঘরিয়ায় চেয়ারম্যান প্রার্থীর কর্মীকে মারপিটের অভিযোগ

আপডেট: মে ১০, ২০২৪, ৪:৩৯ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি :


পাবনার আটঘরিয়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থ তানভীর ইসলামের এক কর্মিকে মারধর ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে প্রতিন্দ্বন্দ্বী প্রার্থী প্রকৌশলী সাইফুল ইসলাম কামালের বিরুদ্ধে।

বুধবার (৮ মে) রাত ৮:৩০ টার দিকে উপজেলার খিদিরপুর বাজারে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বৃহস্পতিবার (৯ মে) জেলা রির্টানিং অফিসারকে লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

লিখিত অভিযোগে জানা গেছে, বুধবার রাত ৮:৩০ টার দিকে খিদিরপুর বাজারে একটি চায়ের দোকানে চা পান করছিলেন হারুলপাড়া গ্রামের ইউনুছ আলী খান। এ সময় প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম কামাল, তার ভাতিজা রনি ও হারুলপাড়া এলাকার আরিফসহ তার দলবল প্রকাশ্যে ইউনুছকে মারপিট করেন এবং তানভীর ইসলামের পক্ষে নির্বাচনে কাজ না করার হুমকি দেয়।

এ বিষয়ে ইউনুছ আলী খান বলেন, খিদিরপুর বাজারে সাইফুল ইসলাম কামালসহ ১০ থেকে ১২ জন অতর্কিত আমাকে কিল, ঘুষি মেরে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তানভীর ইসলামের পক্ষে কাজ না করা জন্য হুমকি দিয়ে চলে যায়। শুধু তাই নয়, উপজেলা নির্বাচনে তানভীর ইসলামের পক্ষে কাজ করলে আমাকে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয় তারা।

এ বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান প্রার্থী কামাল বলেন, আমার চাচাতো ভাই আব্দুল মান্নান। তারই আপন খালাতো ভাই হলো ইউনুস। তাদের পারিবারিক বিষয় নিয়ে ওইদিন বাজারে মান্নান ভাইয়ের সাথে তার কথা কাটাকাটি হয়েছে। তাকে মারধর বা হুমকি দেয়া হয়নি।

চেয়ারম্যান প্রার্থী তানভীর ইসলাম বলেন, আমার কর্মী সমর্থকদের উপর একাধিক হামলা ও মারপিটের ঘটনা ঘটছে। বিষয়টি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।
এ বিষয়ে আটঘরিয়া উপজেলা সহকারী রিটার্নিং অফিসার নাহারুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্ব আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version