আত্মীয়ের জানাজা শেষে বাড়ি ফেরা হলো না মা-ছেলের, সড়কে গেল প্রাণ

আপডেট: এপ্রিল ২৪, ২০২৪, ৯:২৮ অপরাহ্ণ


চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:


রাজশাহীর চারঘাট উপজেলায় আত্মীয়ের জানাজা শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চারঘাট-বাঘা আঞ্চলিক মহাসড়কের হেমন্তের মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, উপজেলার ডাকরা ইউনিয়নের সেন্টারের মোড় এলাকার আবুল কালামের ছেলে আরিফ ইসলাম আরেজ (৩৩) ও আবুল কালামের স্ত্রী পিঞ্জিরা বেগম (৫৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে পিঞ্জিরা বেগমের খালা মারা গেছে। বুধবার সকালে পিঞ্জিরা বেগম ও তার ছেলে আরিফ ইসলাম রাজশাহীর বিনোদপুর এলাকায় যান জানাজায় অংশ নিতে।

জানাজা শেষে মোটরসাইকেলে করে মা-ছেলে ফেরার পথে চারঘাট-বাঘা আঞ্চলিক মহাসড়কের হেমন্তের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। মা-ছেলেকে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতৃব্যরত চিকিৎসক তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রামেক হাসপাতালে পৌঁছানোর পর আড়াইটার দিকে ছেলে আরিফ ইসলাম ও ৪টার দিকে মা পিঞ্জিরা বেগম মারা যান।

চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হচ্ছে। বাসটি আটক করা সম্ভব হয়নি। আমাদের আইনগত কার্যক্রম চলমান আছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version