আরএমপি প্রতিষ্ঠার ৩২তম বার্ষিকী উদ্বোধন করলেন আইজিপি

আপডেট: জুলাই ২, ২০২৪, ২:০৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


‘শৃঙ্খলা, সেবা ও নিরাপত্তায় ৩২ বছর, এই স্লোগানে নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হলো রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী। খবর বিজ্ঞপ্তির।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ মঙ্গলবার (২ জুলাই) সকাল ১০:৩০ টায় আরএমপি সদরদপ্তরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠান এবং বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ।

আইজিপি বেলুন ফেস্টুন উড্ডয়ন ও কবুতর অবমুক্তকরণের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর তিনি আরএমপি সদরদপ্তরে বিভিন্ন জাতের গাছের চারা রোপণ করেন। এসময় সঙ্গে ছিলেন আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম।

উদ্বোধন শেষে আইজিপি সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং বিভিন্ন প্রশ্নের জবাব দেন। পরবর্তীতে একটি বর্ণাঢ্য র‌্যাালি আরএমপি সদরদপ্তর থেকে শুরু হয়ে পুলিশ লাইনস্ েএসে শেষ হয়।
এরপর আইজিপি আরএমপির ৩২ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে পুলিশ লাইন্স ড্রিল শেডে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মো. মাসুদুর রহমান ভুঞা, বিপিএম প্রিন্সিপাল (অ্যাডিশনাল আইজিপি), বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা, রাজশাহী, প্রফেসর ড. মো. আব্দুল খালেক, সাবেক উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়, মো. আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ, মো. সাইফুর রহমান পিপিএম (বার), পুলিশ সুপার, রাজশাহী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সভাপতি, রাজশাহী মহানগর আওয়ামী লীগ, আরএমপি, রাজশাহী রেঞ্জসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, সুশীল সমাজ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, কমিউনিটি পুলিশিং-এর সদস্য।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version