ঈশ্বরদীতে স্পেশালাইজড্ হাসপাতালে চিকিৎসকের অবহেলায় আরও এক শিশুর মৃত্যু

আপডেট: মার্চ ১১, ২০২৪, ২:৪১ অপরাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি :পাবনার ঈশ্বরদীতে ‘জমজম স্পেশালাইজড্ হাসপাতাল’ নামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকের অবহেলায় আরো এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (১০ মার্চ) রাত ৯টার দিকে শহরের হাসপাতাল সড়কের ওই হাসপাতালে এ ঘটনা ঘটে। মৃত শিশুর বাবা ঈশ্বরদী মিলিটারি ফার্মে কর্মরত রাজিব হোসেন অভিযোগ করে বলেন, আমার স্ত্রী হাসিনা খাতুন ৩ দিন আগে ‘জমজম স্পেশালাইজড্ হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি পুত্র সন্তানের জন্ম দেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত ৯টার দিকে শিশুটি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে। জমজমের চিকিৎসকরা এখানে চিকিৎসা করানো সম্ভব নয় বলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলেন। এই অবস্থায় মা ও শিশুকে রাজশাহী নেওয়ার পথে ৩ দিন বয়সী শিশুটি মারা যায়।

উল্লেখ্য, এর আগে গত রোববার একই হাসপাতালে আরেকজন নবজাতকের মৃত্যু হয়। এদিকে রোববার রাতে জমজম হাসপাতালে পুলিশ তদন্ত করতে গিয়ে কোন চিকিৎসককে সেখানে পাননি বলে জানিয়েছে। স্থানীয়রা জানায়, রাতে ফের আরেক শিশু মারা যাওয়ায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। হাসপাতালের চিকিৎসকরা কৌশলে হাসপাতাল থেকে বের হয়ে যায়।

অভিযুক্ত চিকিৎসক নাফিসা কবির এ বিষয়ে মুঠোফোনে বলেন, ৩ দিন বয়সী শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে আমরা তার চিকিৎসা দিতে না পারায় রাজশাহীতে নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দিয়েছি, এর বাইরে কিছু বলার নেই আমার। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version