ঈশ্বরদীর মহাসড়কে বাস পুড়ে ছাই, নাশকতা কিনা তা খতিয়ে দেখছে পুলিশ

আপডেট: ডিসেম্বর ২৫, ২০২৩, ৭:৪৮ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদীতে ঈশ্বরদী-বাঘা-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে একটি যাত্রীবাহী বাস আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। ঘটনাটি নাশকতা কি না তা এখনো জানা যায়নি; তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে উপজেলার ভাদুর বটতলা তেল পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রী নিয়ে রাজশাহীর বাঘা থেকে ‘সুপার সনি পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস ঈশ্বরদীর দিকে আসছিল। পথিমধ্যে ভাদুর বটতলা তেলপাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাসের নিচে ঢুকে যায়। পরে ওই মোটর সাইকেলের ট্যাংকি ফেটে আগুন ধরে যায়। সে আগুন থেকে পুরো বাসে আগুন ধরে যায়। এতে বাস ও মোটরসাইকেলটি সম্পূর্ণরূপে পুড়ে গেছে, তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পরপরই টের পেয়ে বাসের চালক ও হেলপারসহ যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে পড়েন। এ ঘটনার পরই পালিয়ে যায় মোটরসাইকেল চালক।
ঈশ্বরদী ফায়ার সার্ভিস ইউনিটের ওয়্যার হাউস ইন্সপেক্টর অপু কুমার মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘বাসে অগ্নিকাণ্ডের ঘটনা শোনার পর দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় কোন যাত্রী বা চালক কেউ হতাহত হয়নি। কাউকে আহত অবস্থায় পাওয়া যায়নি। মোটরসাইকেলের ট্যাংকি ফেটে আগুন ধরেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘রাজশাহীর বাঘা থেকে বাসটি ঈশ্বরদীতে আসছিল, আর মোটরসাইকেলটি সামনে থেকে ছিটকে গিয়ে বাসের নিচে ঢুকে আগুন ধরে যায়। ঘটনার পর থেকে মোটর সাইকেল চালককেও খুঁজে পাওয়া যায়নি।’

এটা কোনো নাশকতা কি না জানতে চাইলে ওসি রফিকুল ইসলাম বলেন, ‘এটা কোনো নাশকতার ঘটনা বলে প্রাথমিকভাবে মনে হয়নি; তবে তদন্ত করার পর বোঝা যাবে। আপাতত এটি দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version