ঈশ্বরদী বাইপাস স্টেশনে অসুস্থ যাত্রীদের জন্য হুইল চেয়ার উপহার

আপডেট: ডিসেম্বর ২৭, ২০২৩, ৮:৪০ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


পাবনার ঈশ্বরদী বাইপাস রেলওয়ে স্টেশন হয়ে ঢাকা, রাজশাহীসহ দেশের বিভিন্ন এলাকায় চলাচলরত ট্রেনযাত্রীদের মধ্যে যারা অসুস্থ ও বার্ধক্যজনিত রোগে আক্রান্ত, তাদের এখন থেকে আর কষ্ট করতে হবে না। স্টেশনে এসে বিনা খরচে সহজেই হুইল চেয়ারে বসে ট্রেনে ওঠানামা করতে পারবেন তারা। অসুস্থ রোগীদের কষ্ট লাঘব করতে সমকাল সুহৃদ সমাবেশের পক্ষ থেকে বাইপাস স্টেশনে বুধবার এই হুইল চেয়ারটি উপহার দেয়া হয়।

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে পাকশী বিভাগীয় রেলওয়ে বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিনের নিকট নিকট আনুষ্ঠানিকভাবে এই হুইল চেয়ার প্রদান করা হয়। এসময় স্টেশন মাস্টার, টিটিই, বুকিং সহকারীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ উপলক্ষ্যে ঈশ্বরদী বাইপাস স্টেশন প্লাটফরমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমকাল সুহৃদ সমাবেশ ঈশ^রদী কমিটির সহসভাপতি রেলওয়ের সিনিয়র টিটিই আব্দুল আলীম বিশ্বাস মিঠু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, পাকশী বিভাগীয় রেলওয়ে বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন। তার হাতেই আনুষ্ঠানিকভাবে হুইল চেয়ারটি হস্তান্তর করা হয়।

এ সময় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন, সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদার, সুহৃদ সমাবেশের উপদেষ্টা অবসরপ্রাপ্ত শিক্ষক তাহেরুল ইসলাম, বাইপাস স্টেশনের স্টেশন মাস্টার প্রহ্লাদ বিশ^াস, বুকিং সহকারী হাদিয়া রহমান, বাহক শুভ আলী সরদার, ব্যবসায়ী আব্দুস সামাদ, সাবেক পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন খান আল-আমিন, কলেজ শিক্ষক মনিরুল ইসলাম বাবু, সুহৃদ সমাবেশের সাধারণ সম্পাদক মাসুদুল ইসলাম, সুহৃদ হাসান চৌধুরী, দূর্জয় ইসলাম লিমন, আরিফ হোসেন, খায়রুল ইসলাম সবুজ, মনিরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গতঃ শহর থেকে প্রায় ২ কিলোমিটার দূরে ঈশ^রদী বাইপাস স্টেশনে গিয়ে যেসকল অসুস্থ রোগীরা ট্রেনে ওঠানামা ও প্লাটফরমে চলাচল করতে দুর্ভোগ পোহাতেন তাদের দুর্ভোগ লাঘব করতে সমকাল সুহৃদ সমাবেশ ঈশ^রদীর সদস্যরা নিজেদের টাকায় একটি হুইল চেয়ার কিনে বাইপাস স্টেশনে প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version