উদ্দেশ্যপ্রণোদিতভাবে শিবগঞ্জে এক কর্মকর্তার নামে ফেস্টুন

আপডেট: মে ৭, ২০২২, ১০:৪৪ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের এক সরকারি দপ্তরের কর্মকর্তার নামে উদ্দেশ্য প্রণোদিতভাবে শিবগঞ্জে ফেস্টুন টাঙানোয় তাকে হেয় প্রতিপন্ন করার অভিযোগ উঠেছে। ফেস্টুন টাঙানোকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য শিবগঞ্জ থানায় গত ৫ মে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই ভুক্তভোগী কর্মকর্তা।

জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নœয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. ময়েজ উদ্দিনের নাম ও ছবি ব্যবহার করে কে বা কারা শিবগঞ্জ ও কানসাটের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত রাজনৈতিক ফেস্টুন টাঙিয়ে দেয়।

ফেস্টুনটিতে লেখা ছিল, প্রকৌশলী আলহাজ¦ মো. ময়েজ উদ্দিন (গানা) কে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ ও জননেত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন। সবশেষে লেখা, ধন্যবাদান্তে শিবগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণ। এ বিষয়টি সম্পর্কে উক্ত কর্মকর্তা জানতে পারে এবং যারা এ কাজের সাথে জড়িত তাদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নœয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. ময়েজ উদ্দিন জানান, একটি মহল অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য এ ধরনের কাজ করেছে। ব্যক্তিগতভাবে হেয় প্রতিপন্ন করার জন্য এবং সরকারি কাজে বাধা প্রদানের জন্য এ ধরনের কাজটি করেছে।

এ কাজের সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, অভিযোগ পাওয়া গেছে, দায়ী ব্যক্তিদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ