কারিগরি শিক্ষা বোর্ড’র আওতাধীন পরীক্ষা উপলক্ষ্যে আরএমপি’র নোটিশ

আপডেট: মে ৬, ২০২৪, ৯:০১ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী মহানগরীর নিম্নবর্ণিত ৪টি পরীক্ষা কেন্দ্রে আগামী ৭ মে -৬ জুন ২০২৪ পর্যন্ত বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের আওতাধীন ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং শিক্ষাক্রমের ১ম, ৩য়, ৫ম, ৭ম পর্ব নিয়মিত ও ২য়, ৪র্থ, ৬ষ্ঠ পর্ব অকৃতকার্য বিষয় ও ৮ম পর্ব অনিয়মিত পরীক্ষা ২০২৩ এবং ডিপ্লোমা-ইন-ট্যুরিজম এন্ড হসপিটালিটি শিক্ষাক্রমের ২০১৬ প্রবিধানভুক্ত ৪র্থ, ৫ম, ৭ম পর্ব নিয়মিত ও ৬ষ্ঠ, ৮ম পর্ব অকৃতকার্য বিষয় ও ৮ম পর্ব অনিয়মিত পরীক্ষা ২০২৩ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা চলাকালীন আইন-শৃঙ্খলা রক্ষা করার নিমিত্ত কিছু নিষেধাজ্ঞা আরোপ করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ।

কারিগরি পরীক্ষা উপলক্ষ্যে আগামী ৭ মে হতে পরীক্ষা চলাকালীন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আইন-১৯৯২ এর ২৯ (ক), ২৯ (খ) ও ৩০ ধারার অর্পিত ক্ষমতাবলে নিম্নবর্ণিত পরীক্ষা কেন্দ্রসমূহের চতুর্দিকে ২০০ (দুইশত) গজের মাঝে মিটিং, সমাবেশ, বিক্ষোভ প্রদর্শন, মাইকিং, মিছিল, বিস্ফোরকদ্রব্য ও অস্ত্রশস্ত্র বহন নিষিদ্ধ ঘোষণা করা হয়।
আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পরীক্ষা কেন্দ্রসমূহ হলো রাজশাহী পলিটেকনিক ইন্সটিটিউট, রাজশাহী, রাজশাহী মহিলা পলিটেকনিক ইন্সটিটিউট, রাজশাহী, রাজশাহী সরকারি সার্ভে ইন্সটিটিউট, রাজশাহী ও জাতীয় বিজ্ঞান গবেষণা ও প্রযুক্তি মহাবিদ্যালয়, ঘোড়ামারা, বোয়ালিয়া, রাজশাহী।

সোমবার (৬ মে) আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিপিএম কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সব তথ্য জানানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version