ক্লেমন টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ান রাইমা রেঞ্জার্স

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ৮:৩০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:রাজশাহীতে ক্লেমন টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ক্লেমন ক্রিকেট টি-টোয়েন্টি টুর্নামেন্টের ১২তম আসরে চ্যাম্পিয়ান হয়েছে রাজশাহীর রাইমা রেঞ্জার্স। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। যেখানে শুরুতে রাইমা রেঞ্জার্সের দেয়া ২২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ৩২ রানে পরাজিত হয় ত্রিকোন প্রোপাটিজ। খেলা শেষে মাঠে আয়োজন করা হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

ক্লেমন টি-টোয়েন্টি সেখানে বিজয়ী দলের হাতে শিরোপা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মো. হুমায়ুন কবীর। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ আ’লীগ রাজশাহী মহানগর সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, ক্লেমন ক্রিকেট একাডেমীর পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক-অধিনায়ক খালেদ মাসুদ-পাইলট, রাইমা রেঞ্জার্স সত্বাধিকারী ও এফ.বি.সি.সি.আই-পরিচালক শামসুজ্জামান আওয়াল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট জানান, প্রতি বছরের মতো এবারও সারাদেশ থেকে মোট ৪০টি দল নিয়ে শুরু করা হয়েছে এ টুর্নামেন্ট। নক আউট পদ্ধতিতে টি-টোয়েন্টি ফরমেটে খেলা অনুষ্ঠিত হয় অন্তত এক মাস জুড়ে। তিনি আশা করেন এমন টুর্নামেন্ট নতুন নতুন খেলোয়াড় তৈরীতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এবারের আয়োজন শুরু হয়েছিলো গত ২৭ জানুয়ারি। ম্যান অব দি টুর্নামেন্টে নির্বাচিত হন সাব্বির রহমান, ম্যান অব দি ফাইনাল নির্বাচিত হন শাওন, সর্বোচ্চ রান সাব্বির রহমান, সর্বোচ্চ উইকেট সুজন, স্পন্সর ক্রেস্ট রিয়্যাল স্টার প্রপাটিজ। অনুষ্ঠানে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি ও প্রাইজমানি প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ