গোদাগাড়ীতে শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত

আপডেট: মে ৮, ২০২৪, ৮:৪১ অপরাহ্ণ


গোদাগাড়ী প্রতিনিধি:


রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলে। তবে ভোটাররা কেন্দ্র ধীরগতিতে। এতে করে ভোটাররা কেন্দ্র সুন্দরভাবে তার ভোটটি প্রয়োগ করে। বেলা ১২টা পর্যন্ত কোনো ভোট কেন্দ্র ২৮ভাগ আবার কোনো ভোট কেন্দ্র ১৪ভাগ ভোট পড়ে। এবার নারী ও পুরুষের জন্য আলাদা আলাদা ভোট কেন্দ্র ছিল। উপজেলা মাটিকাটা ইউনিয়নের প্রেমতলী ভোট কেন্দ্র (নারী) ৩২ভাগ এবং পুরুষ ভোট কেন্দ্র ২৫ ভাগ।

প্রার্থীর সমার্থকরা ভোট কেন্দ্রের বাইরে ভোটারদেরকে প্রভাবিত করে। বিভিন্ন ভোট কেন্দ্র চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা সাজেদুর রহমান খান মার্কনী বলেন, ভোট সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হলেও কালো টাকার ছড়াছড়ি ছিল ভোটের দিন পর্যন্ত। চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম ভোট কেন্দ্র ঘুরে সস্তোষ প্রকাশ বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী বেলাল উদ্দীন সোহেল কালো টাকা ছড়িয়ে দোয়াত কলমের পক্ষে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করে।অভিযোগ পেয়েও প্রশাসন কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

পৌর আওয়ামীলীগ সভাপতি চেয়ারম্যান প্রার্থী রবিউল আলম বলেন, মোহনপুর ইউনিয়নের ভোট কেন্দ্র তার ভোটার ও সমার্তকদের বাধা দিয়েছে কাপ পিরিচ লোকজন। এই চেয়ারম্যান প্রার্থী দোয়াত কলমের বেলাল উদ্দীন সোহেলের বিরুদ্ধে কালো ছড়ানোর অভিযোগ করেন। বেলাল উদ্দীন সোহেল তার বিরুদ্ধে উঠা অভিযোগ অস্বীকার করে বলেন তার জয় নিশ্চিত করবে ভোটাররা। উপজেলা চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version