গোদাগাড়ীতে মাদকসহ দুইজন গ্রেফতার

আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩, ১২:৪০ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


গোদাগাড়ীতে মাদকসহ দুইজন গ্রেফতার করা হয়েছে। জেলার গোদাগাড়ী থানার মাঙ্গনপুর গ্রাম থেকে বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় দুইজন মাদক ব্যবসায়ীকে ২ কেজি গাঁজা, ৩০ গ্রাম হেরোইন ও ১০০ পিস ইয়াবা-সহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
গ্রেফতারকৃত অভিযুক্তরা হলেন, হারুন-অর-রশিদ(২৫) ও মারিয়া বেগম (৫০)। হারুন-অর-রশিদ মাঙ্গনপুর গ্রামের আব্দুল হান্নানের পুত্র ও মারিয়া বেগম আব্দুল হান্নানের স্ত্রী।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবির এসআই (নিরস্ত্র) মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) রাত ৯টা ১০ মিনিটে গোদাগাড়ী থানা ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, ঐ দিন গোদাগাড়ী থানার দেওপাড়া ইউনিয়নের মাঙ্গনপুর গ্রামস্থ ১ নম্বর আসামি হারুন-অর-রশিদ এর বাড়ির সামনে চারজন মাদকব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য হেরোইন নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলো।

এমন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নির্দেশে পুলিশ পরিদর্শক (নিঃ) মুহাম্মদ রুহুল আমিনের নেতৃত্বে এসআই (নিরস্ত্র) মাহবুব আলম ও সঙ্গীয় ফোর্স-সহ রাত ০৯:২০ টায় অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাত ০৯:৩০ টায় রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: হারুন-অর-রশিদ এর দেহ তল্লাশি করে তার পরিহিত লুঙ্গির সামনের ডান কোচ থেকে একটি সাদা স্বচ্ছ পলিথিনের প্যাকেটে রক্ষিত বাদামী বর্ণের গুড়া পদার্থ হেরোইন ৩০ গ্রাম ও একটি নীল রংয়ের প্যাকেটের মধ্যে এ্যামফিটামিন যুক্ত ইয়াবা ট্যাবলেট ১০০ পিস, ওপর অভিযুক্ত মোসা: মারিয়া বেগমকে শালীনতা বজায় রেখে দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি প্লাস্টিকের তৈরি বাজার করা ব্যাগের মধ্যে রক্ষিত ১ কেজি গাঁজা এবং পলাতক আসামি মো: ফিরোজ কবির এর বসতবাড়ি তল্লাশি করে তার শয়ন ঘরের মধ্যে চাউল রাখা ড্রামের মধ্য হতে একটি নীল রংয়ের পলিথিনে মোড়া অবস্থায় ১ কেজি গাঁজা-সহ তাদেরকে গ্রেফতার করে।

প্রসঙ্গত উল্লেখ্য, অপর দুইজন সহযোগী মাদকব্যবসায়ী মো: ফিরোজ কবির (৩৩), পিতা-মো: আব্দুল হান্নান, ও মো: জাহিদ ইসলাম (২৭),পিতা- মো: শফিকুল ইসলাম, উভয় সাং-মাঙ্গনপুর, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়।
এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্ত মো: হারন-অর-রশিদ এবং মোসা: মারিয়া বেগম এর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।