চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগ নেতা সহ জোড়া খুনের ঘটনায় গ্রেপ্তার ৪

আপডেট: জুলাই ১, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:


চাঁপাইনবাবগঞ্জে নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুস সালাম সহ জোড়া খুনের আলোচিত ঘটনায় আরও চার জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। রবিবার রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে আটকের পরদিন সোমবার (১ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন শিবগঞ্জ থানার ওসি মো : সাজ্জাদ হোসেন। এর আগে একই মামলায় ২ জনকে গ্রেপ্তার করে পুলিশ।এ নিয়ে এ মামলায় গ্রেপ্তারের সংখ্যা দাঁড়াল ছয় জনে।

গ্রেপ্তারকৃতরা হলো মোঃ আবুল হোসেনের ছেলে মোহাম্মদ বাবুল ঝাপড়া বাবু (৪৫), মৃত কাবির ঝাপড়ার ছেলে মোঃ রুহুল আমিন ঝাপড়া (৪৫) মোহাম্মদ তাবজুল হোসেনের ছেলে মোঃ আব্দুল মান্নান (৪২) এবং মোঃ আখতারুজ্জামানের ছেলে মোঃ ওসমান আলী (২১)।

এদের মধ্যে এজারহার নামীয় বাবুল ঝাপড়া, রুহুল আমিন ঝাপড়া ও হত্যাকান্ডের ঘটনায় তদন্তে প্রাপ্ত আব্দুল মান্নান এ বতিন জনকে নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের শানপুর গ্রামের একটি পেয়ারা বাগান থেকে এবং ওসমান আলীকে তার নিজ বাড়ি হতে গ্রেফতার করা হয়।

শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন চার জন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, আলোচিত এ মামলাটি সব্বোর্চ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করছে পুলিশ। এ মামলার এজাহার নামীয় আসামীদের পাশাপাশি যাদের তদন্তে নাম এসেছে তাদের মধ্যে আব্দুল মান্নান ও ওসমান আলীকে গ্রেপ্তার করা হয়েছে।এছাড়াও বাদীর দায়েরকৃত মামলায় এজাহার নামীয় দুই জনকে এর আগে গত শুক্রবার(২৮ জুন) এজাহার নামীয় ২ আসামীকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তার হওয়া আসামীদের সোমবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

প্রসঙ্গত চাঁপাইনবাবগঞ্জের রানিহাটি গুচ্ছ গ্রামের একটি মাঠে বৃহষ্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে অতর্কিত হামলায় খুন হন জেলা পরিষদের সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ: সালাম ও তার সহযোগী আ: মতিন। এ ঘটনায় প্রায় ৫২ জনকে আসামী করে ঘটনার পরদিন শুক্রবার রাতে মামলা দায়ের করেন আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version