চাঁপাইনবাবগঞ্জে করোনায় প্রথম মৃত্যু

আপডেট: জুলাই ২০, ২০২০, ১২:২৬ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জে এই প্রথম করোনায় আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি হচ্ছে, নর্দান ইলেকক্ট্রিক সাপ্লাই কো. লি. (নেসকো) চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র হিসাব রক্ষক ও ট্রেড ইউনিয়নের নেতা মো. আতাউর রহমান (৫৫)। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী। মৃত আতাউর রহমান চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার দাউদপুর রোড মহল্লার মৃত কাজী মজির উদ্দিন এর ছেলে।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, আতাউর রহমানের কয়েকদিন আগে করোনা পজিটিভ রিপোর্ট আসলে তিনি শহরের বাড়িতে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। এসময় তার শ্বাসকষ্ট বেশি হলে মঙ্গলবার তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয় এবং শনিবার (১৮ জুলাই) তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিউতে ভর্তি করা হলে সেখানে দিবাগত রাত ২ টায় সময় তিনি মারা যান।
তিনি আরো জানান, করোনার নিয়ম মেনে রোববার (১৯ জুলাই) পিতৃভূমি নওগাঁ জেলার পোরশা উপজেলার তিতারপাড়া গ্রামে তার মরদেহের দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।
এদিকে, চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট ২৯১ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হলো। এপর্যন্ত আরোগ্য লাভ করেছেন ৯৭ জন।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে জেলার বিভিন্ন স্থানে মাস্ক না পড়ায় ৪৩ জনকে ভ্রাম্যমান আদালত ৮ হাজার ৬শ টাকা জরিমানা করেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ