চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে প্রচারণা শুরুর দিনেই ওদুদ বিরোধীরা পক্ষ নিলো বিএনএম প্রার্থীর

আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩, ৭:০৮ অপরাহ্ণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জ সদর আসনে আনুষ্ঠানিক প্রচারণা শুরুর দিনেই চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী আব্দুল ওদুদের প্রতিপক্ষ ও বিরোধী শিবিরের নেতা চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়রের নেতৃত্বে আওয়ামীলীগের কতিপয় নেতা বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)’র প্রার্থী, সাবেক পৌর মেয়র মোহাম্মদ আব্দুল মতিনের পক্ষে প্রকাশ্যে সভা করে, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা মোখলেসুর রহমান বিএনএম প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

সেই সভার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়েছে। বক্তব্যে মোখলেসুর রহমানকে বলতে দেখা যায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে ওদুদকে সরাও, আমরা একজন মাওলানাকে (বিএনএমের প্রার্থী পেশায় ইমাম) ভোট দিয়ে সংসদে পাঠাব।

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার হরিপুর দ্বারিয়াপুর এলাকায় সোমবার বিকালে অনুষ্ঠিত ওই সভায় কোনো ব্যানার না থাকলেও, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, পৌর আওয়ামীগের সভাপতি অধ্যাপক আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামসহ আওয়ামীগ ও সহযোগী সংগঠনের বেশ কিছু নেতাদের দেখা যায়।

আওয়ামিলীগ নেতাদের প্রকাশ্যে সভায় বিএনএম প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার বিষয়টি আওয়ামিলীগের প্রার্থী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ দৃষ্টিতে এনে মন্তব্য জানতে চাইলে তিন বলেন, কিছুু গণবিচ্ছিন্ন নেতা আছে, এরা বরাবরই নির্বাচন আসলে নৌকার বিরুদ্ধে কাজ করে।
তিনি বলেন, দলীয় পদে থেকে অন্য দলের প্রার্থীর পক্ষে কাজ করা দলের সাথে বিশ্বাসঘাতকতা। বিষয়টি কেন্দ্রীয় নেতাদের নজরে আনব।

এ বিভাগের অন্যান্য সংবাদ