চাটমোহরে সহকারী প্রধান শিক্ষক হিসেবে যোগ দিলো আতাউর রহমান

আপডেট: মে ৬, ২০২৪, ৭:২০ অপরাহ্ণ

নতুন সহকারি প্রধান শিক্ষক হিসেবে আতাউর রহমানকে ফুল দিয়ে বরণ করে নেন ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকরা।

পাবনা প্রতিনিধি:


পাবনার চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ ও বাবু সম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের নতুন সহকারী প্রধান-শিক্ষক (চলতি দায়িত্ব) হিসেবে আতাউর রহমান যোগদান করেন।
সোমবার (৬ মে) দুপুরে তিনি যোগদান করেন। সহকারী প্রধান শিক্ষক যোগদান করলেও বিদ্যালয়টিতে প্রধান শিক্ষকের পদ শূন্য থাকায় তিনি এখন থেকে প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করবেন। এর আগে পাবনা জিলা স্কুলের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন তিনি।

নবাগত সহকারী প্রধান-শিক্ষক আতাউর রহমানকে ফুল দিয়ে বরণ করে নেয় বিদ্যালয়টির ভারপ্রাপ্ত প্রধান-শিক্ষক আবুল কালাম মুহাম্মদ মোরতজা, সাবেক প্রধান-শিক্ষক আব্দুস ছালাম।
এসময় চাটমোহর এনায়েতুল্লাহ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ-মাওলানা মো. আবু ইসাহাক, রাজা চন্দ্রনাথ ও বাবু সম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়’র শিক্ষক আব্দুল মোতালেব, আবু বকর সিদ্দিক, শায়লা সুলতানা, সেলিনা খাতুন, এমদাদুল হক, সাজেদুর রহমান, কুমার অভিজিৎ সরকারসহ অন্যান্য শিক্ষক কর্মচারীরা উপস্থিত ছিলেন।

যোগদান করার পর সবার উদ্দেশ্যে আতাউর রহমান বলেন, শিক্ষকতা জীবনে কখনও কোনো অন্যায়ের সাথে আপস করিনি, করবোও না। সততা, নিষ্ঠা ও সুনামের সাথে কাজ করেছি। চাটমোহর রাজা চন্দ্রনাথ ও বাবু সম্ভুনাথ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এ অঞ্চলের একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটির সুনাম অক্ষুণ্ন রেখে কীভাবে আরো সামনে এগিয়ে নেয়া যায় সেই লক্ষ্য নিয়ে কাজ করবো। এ জন্য তিনি শিক্ষক, কর্মচারী ও নাগরিক সমাজের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, সবাইকে যার যার জায়গা থেকে সর্বোচ্চ ভালটুকু দিয়ে চেষ্টা করে যেতে হবে। তাহলেই ভাল কিছু সম্ভব। আর শিক্ষকতা যেহেতু মহান পেশা, সেহেতু এর মর্যাদা নিজেদেরই ধরে রাখতে হবে। শিক্ষকরা যদি রাজনীতি বা অন্য কোনো দিকে ঝুঁকে পড়েন বা যুক্ত থাকেন তাহলে কিন্তু শিক্ষকদের যে সম্মান তা নষ্ট হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version