চারঘাটে নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ পালিত

আপডেট: ডিসেম্বর ৯, ২০১৬, ১২:০৭ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি



রাজশাহীর চারঘাটে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদফতর যৌথ উদ্যোগে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় উপজেলার পাঁচ জয়িতাকে সংর্বধনা প্রদান করেছে।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে চারঘাটের বিভিন্ন রাস্তা ঘুরে চারঘাট প্রেসক্লাবের সামনে চৌরাস্তা মোড়ে আধাঘণ্টা মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা আবদুস সামাদ এবং প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু সাইদ চাঁদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা। অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষা কর্মকর্তা মীর মামুনুর রহমান, ভাইস চেয়ারম্যান নাজমুল হক, কৃষি কর্মকর্তা আবু জাফর মোহাম্মদ সাদেক, প্রকৌশলী মোজাহার আলী, ইউসুফপুর ইউপি চেয়ারম্যান শফিউল আলম প্রমূখ।
অনুষ্ঠান শেষে উপজেলার মিয়াপুর গ্রামের শায়লা আক্তার (অর্থনৈতিক), নাজমিন সুলতানা (শিক্ষা ও চাকুরী), রমেছা বেগম ( সফল জননী নারী), বানু বেগম ( নির্যাতন), শাহারা বেগম (সমাজ উন্নয়ন) কর্মকান্ডে সাফল্য অর্জনে এই পাচঁ জয়িতাদের ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করেন প্রধান অতিথি।