চারঘাটে পিস্তুল ও গুলিসহ কানা হেলাল গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০১৭, ১২:৩৮ পূর্বাহ্ণ

চারঘাট প্রতিনিধি


রাজশাহীর চারঘাট উপজেলার চকমোক্তারপুর এলাকা থেকে একটি বিদেশি পিস্তুল, একটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলিসহ হেলাল ওরফে কানা হেলালকে ( ৩৫) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে পৌরসভায় চকমোক্তারপুর গ্রামের নিজ বাড়ি থেকে অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়।
চারঘার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানা পুলিশের একটি টহল দল পৌরসভার চকমোক্তারপুর গ্রামের মৃত সৈয়ম আলীর বাড়িতে অভিযান চালিয়ে নিজ ঘরের ভিতরে খ্যাটের কোণ থেকে পিস্তুল, একটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলিসহ তাকে আটক করে। সে একজন অস্ত্র পাচারকারী ও মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে চারঘাট মডেল থানায় একটি অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে সিরাজগঞ্জ, চারঘাট থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে এবং শনিবার জেলহাজতে প্রেরণ করা হয় বলে জানান ওসি।
অপরদিকে উপজেলার গত শুক্রবার রাতে বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে মোক্তারপুর ট্রাফিক মোড় মোটরসাইকেলসহ চার মাদক সেবনকারী আটক করে এবং যুবলীগ ও ছাত্রলীগ দুই গ্রুপের মধ্যে পূর্বে শত্রুতার মারামারি জের ধরে সাত জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- মাদকসেবী নাটোর জেলার মিলন, মনির, জাহিদ, শাহীন, খলিফাপাড়ার সাদ্দাম, শামসুল, সাগর, জুয়েল ও কাঞ্চন।

এ বিভাগের অন্যান্য সংবাদ