ছাত্রলীগ বাঙালির প্রতিটি অর্জনের সঙ্গে জড়িত : লিটন

আপডেট: জুলাই ১৫, ২০১৭, ১২:২২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


ছাত্রলীগের সম্মেলনে মহানগর আ’লীগের সভাপতিিএএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নেতৃবৃন্দ-সোনার দেশ

মতিহার থানা ছাত্রলীগের সম্মেলনে আ’লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন নেতা-কর্মীদের উদ্দেশে বলেছেন, আমি এটুকুই চাইবো, ছাত্রলীগ যেন সবসময় একটা আদর্শ নিয়ে চলে। কারণ আদর্শহীন সংগঠন ব্যক্তিস্বার্থ রক্ষা করতে পারে, জাতির স্বার্থ রক্ষা করতে পারবে না। ছাত্রলীগ বাঙালির প্রতিটি অর্জনের সঙ্গে জড়িত। সুশিক্ষায় শিক্ষিত না হলে সঠিক নেতৃত্ব দেয়া সম্ভব না। গতকাল শুক্রবার দুপুরে রুয়েট অডিটোরিয়ামে ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লিটন বলেন, স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে বিভিন্ন আন্দোলনে ছাত্রলীগের নেতৃত্বের ভূমিকা প্রশংসনীয়। ছাত্রলীগের মূল নীতি ‘শিক্ষা-শান্তি-প্রগতি’র কথা। এই নীতিগুলো নেতা-কর্মীদের স্মরণ করে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে। মেধাবী হওয়া, নিয়মিত ক্লাসমুখী, পড়াশোনায় মনোযোগী ও আধুনিক প্রযুক্তি আত্মস্থ করার পরামর্শ দেন লিটন।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মতিহার থানা আওয়ামী লীগ সভাপতি ডা. আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা।
বক্তব্য দেন, মহানগর আ’লীগ সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশর আলী, সৈয়দ শাহাদত হোসেন, উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, নগর যুবলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু। এসময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ রাজশাহী মহানগরের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব। এতে সভাপতিত্ব করেন, ছাত্রলীগ মতিহার থানার আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ দ্বীপ। পরিচালনা করেন, ছাত্রলীগ মতিহার থানার যুগ্মআহ্বায়ক মিজানুর রহমান মিজানসহ সময় ছাত্রলীগ, রাজপাড়া থানার সকল নেতাকর্মীবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ