ছেলের গুলিতে প্রাণ গেলো মায়ের

আপডেট: আগস্ট ১৬, ২০২২, ৮:৩৭ অপরাহ্ণ

মাইনুল ইসলাম

সোনার দেশ ডেস্ক:


চট্টগ্রামের পটিয়ায় ছেলের করা গুলিতে মা জেসমিন আক্তার (৫৫) নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে পটিয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের নিজ ঘরে এ ঘটনা ঘটে।

নিহত নারী জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির প্রয়াত ভাইস চেয়ারম্যান ও পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টারের স্ত্রী।

স্থানীয় লোকজন জানান, পারিবারিক বিরোধের জেরে বড় ছেলে মাইনুল ইসলামের গুলিতে নিহত হন মা জেসমিন আক্তার। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। চলতি বছরের ১৩ জুলাই শারীরিক অসুস্থতায় মারা যান তার স্বামী শামসুল আলম মাস্টার। তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বড় ছেলের গুলিতেই নিহত হয়েছেন মা জেসমিন আক্তার। ঘর থেকে কয়েকটি ব্যবহৃত গুলির খোসা ও তাজা গুলি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক মাইনুল ইসলাম। আমরা তাকে গ্রেফতারের চেষ্টা করছি।’

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বিকাল সাড়ে ৩টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।’
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ