জাতীয় সাংবাদিক সংস্থার সভা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ২৯, ২০২২, ১০:৩৬ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


শনিবার (২৯ জানুয়ারি) বেলা ১১ টায় রাজশাহী কলেজিয়েট স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সাংগঠনিক সভা সংস্থা রাজশাহী জেলা শাখার সভাপতি রফিক আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএইচএম তরিকুল এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সংস্থার রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক এসএইচএম তরিকুল অসুস্থ থাকায় তাকে সহযোগিতার জন্য ও সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধির জন্য ২ জন যুগ্ম-সাধারণ সম্পাদককে ৬ মাস করে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হলো।

আগামী ১-২-২২ হতে ৩১- ৮- ২২ পর্যন্ত যুগ্মসাধারণ সম্পাদক -১ মাই টিভির জেলা প্রতিনিধি শাহরিয়ার অন্তু ও ১-৯-২২ হতে ২৮-২-২০২৩ তারিখ পর্যন্ত যুগ্মসাধারণ সম্পাদক-২ সময় সংবাদ এর মো. হাবিবুর রহমান পাপ্পু ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন এবং সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক নতুন প্রভাতের হাবিব উদ্দিন ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন এই মর্মে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হল।

সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কার্যক্রমে জড়িত থাকায় সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সাধারণ সদস্য যথাক্রমে আজিজুর রহমান, মোঃ মাসুদ রানা রাব্বানী এবং ইয়াকুব সিকদার-এর সাধারণ সদস্য পদ বাতিল করা হয়।

সভায় সদস্যদের মাঝে সংগঠনের বর্ষ ক্যালেন্ডার বিতরণ করা হয়। শেষে নগরপিতা বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নাইমুল হুদা রানা, রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক তৌরিদ আল মাসুদ রনির করোনা মুক্তি ও জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সাবেক সভাপতি উত্তরা প্রতিদিন পত্রিকার সম্পাদক আবদুলাহ আল-মাহমুদ বাবলুর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ