টাকাসহ ইউপি চেয়ারম্যানকে ভোটকেন্দ্র থেকে আটক

আপডেট: মে ৮, ২০২৪, ২:৫৩ অপরাহ্ণ

আটক ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম

সোনার দেশ ডেস্ক :


সিরাজগঞ্জের বেলকুচির একটি ভোটকেন্দ্র থেকে নগদ ৯৪ হাজার টাকাসহ ভাঙ্গাবাড়ি ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলামকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার (৮ মে) দুপুর ১২:১৫ টার দিকে বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের তামাই পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাজ উদ্দীন বলেন, ‘তামাই পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটারদের মাঝে নগদ টাকা বিতরণ করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছিলেন এই ইউপি চেয়ারম্যান। তাকে টাকাসহ হাতেনাতে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ৯৪ হাজার টাকা জব্দ করা হয়েছে। বিষয়টি নির্বাহী ম্যাজিস্ট্রেটকে জানানো হয়েছে। তারা এলে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।’
এ ব্যাপারে ওই এলাকার দায়িত্বে থাকা কামারখন্দ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আদনান মোস্তাফিজ বলেন, ‘তিনি টাকা দিয়ে ভোটকেন্দ্র এলাকায় ভোট কেনার চেষ্টা করছিলেন, এমন অভিযোগে নগদ টাকাসহ হাতেনাতে আটক করা হয়েছে।

তবে কোন প্রার্থীর হয়ে ভোট কেনার চেষ্টা করছিলেন সেটি প্রাথমিকভাবে জানা যায়নি। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।’
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version