দলবেঁধে ধর্ষণ মামলার পলাতক আসামি পুঠিয়া থেকে গ্রেপ্তার

আপডেট: নভেম্বর ৩, ২০২১, ১০:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর পুঠিয়া উপজেলায় অভিযান চালিয়ে দলবেঁধে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল পুঠিয়ার কাঁঠালবাড়িয়া গ্রামে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে। আসামির নাম মিজানুর রহমান ওরফে মিঠু (৩২)। নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর শাহপাড়া গ্রামে তাঁর বাড়ি।

বুধবার র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলতি বছরের ১১ ফেব্রুয়ারি দুপুর দেড়টার দিকে এক নারী বাগাতিপাড়া জামনগর বাজারে রবিউল ইসলামের কাপড়ের দোকানে গিয়ে জানতে চান, এ বাজারে এমব্রয়ডারির কাজ কোথায় করা হয়। তখন রবিউল ইসলাম ওই নারীকে জানান, ভবনের দোতলায় এমব্রয়ডারির কাজ হয়। তিনি নিজেই ওই নারীকে দোতলায় নিয়ে যান।

কৌশলে একটি গুদাম ঘরে ঢোকানো হয় ওই নারীকে। সেখানে আগে থেকেই ছিলেন মো. বজলু ও মিজানুর রহমান ওরফে মিঠু নামের আরও দুই ব্যক্তি। তাঁরা তিনজন মিলে ওই নারীর মুখ ও হাত চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করেন। তারপর পালিয়ে যান। পরে ভুক্তভোগী নারী থানায় মামলা করেন।

এরপর রবিউল গ্রেপ্তার হলেও অন্য দুজন পালিয়ে যান। আটমাস পর মিজানুর রহমানকে গ্রেপ্তার করল র‌্যাব। র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিজানুর ওই ঘটনার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছেন। তাঁকে বাগাতিপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। পুলিশ তাঁকে কারাগারে পাঠাবে। মামলার অন্য আসামি বজলুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানিয়েছে র‌্যাব।

এ বিভাগের অন্যান্য সংবাদ