নওগাঁয় প্রচণ্ড শীতে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ১৯, ২০২৪, ৪:২৫ অপরাহ্ণ


আব্দুর রউফ রিন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহায়তায় ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জানুয়ারি) সকালে শহরের পুরাতন কোর্ট চত্বরে প্রধান অতিথি হিসেবে ম্যারাথন দৌড়ের উদ্বোধন করেন এবং দৌড় শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন, যুব উন্নয়ন অধিদপ্তর নওগাঁর সহকারী পরিচালক মাহমুদ আকতার।

প্রচণ্ড শীত উপেক্ষা করে প্রতিযোগিতায় নওগাঁর বিভিন্ন ইউনিয়নের শতাধিক কিশোর-কিশোরী অংশ নেয়। এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শরিফুর রহমান, বিশিষ্ট ক্রীড়াবিদ রাবেয়া খাতুন বেলী, উন্নয়ন সংস্থা মৌসুমীর উপ-নির্বাহী পরিচালক এরফান আলী, মৌসুমী কৈশোর কর্মসূচির প্রোগ্রাম অফিসার আব্দুর রউফ পাভেল প্রমূখ।

পরে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার জয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি বলেন, সু-নাগরিক হতে হলে লেখাপড়ার কোনো বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে উজ্জহীবিত ও প্রসন্ন করে তোলে। খেলাধুলা সমাজের অপরাধমূলক কর্মকাণ্ড থেকে সমাজকে দূরে রাখতে কিশোরদের উৎসাহিত করে। সুস্থ জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। তিনি পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এবং মৌসুমী এনজিওকে ধন্যবাদ জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version