নওগাঁয় নির্বাচন কমিশনারের মতবিনিময় সভা

আপডেট: ডিসেম্বর ২৪, ২০২৩, ২:২৪ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নওগাঁর ৬টি আসনের সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে নির্বাচন কমিশনারের সঙ্গে এই মতবিনিময় সভার আয়োজন করে জেলা নির্বাচন অফিস। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা।

নওগাঁ জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. গোলাম মওলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর, রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান, রাজশাহীর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক প্রমুখ।

এছাড়াও জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সভায় ৬টি আসনের নৌকা প্রতীকের প্রার্থীসহ অন্যান্য দলের এবং স্বতন্ত্র প্রার্থীরা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথি রাশেদা সুলতানা বলেন, এই নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে কোনোভাবেই কমিশনারের একার পক্ষে সম্পন্ন করা সম্ভব না। তাই আপনাদের সকলের সহযোগিতা দরকার। প্রার্থী ও তাদের সাথে নির্বাচনের কাজে সংশ্লিষ্ট সবাইকে সহযোগিতা করতে হবে। পাশাপাশি সাংবাদিক, জেলা প্রশাসন এবং সকল আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতার আহবান জানান তিনি।