নওগাঁ প্রেস ক্লাবে দোয়া ও ইফতার

আপডেট: এপ্রিল ৭, ২০২৪, ১২:১৭ অপরাহ্ণ


আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি:


নওগাঁ জেলা প্রেস ক্লাবের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ এপ্রিল) বিকালে ক্লাবের সম্মেলন কক্ষে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি মো. আবু বক্কর সিদ্দিকের সভা-পতিত্বে এবং সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনের সঞ্চা-লনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন জেলা-প্রশাসক মো. গোলাম মওলা। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মুহাম্মাদ রাশিদুল হক (পিপিএম)।

এছাড়াও নওগাঁ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আজাদ হোসেন মুরাদ, সম্পাদক আশরাফুল ইসলাম নয়ন, ক্লাবের সকল সদস্য, বিভিন্ন শ্রেণিপেশার ব্যক্তি অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথি তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ।

সাংবাদিকের চোখ দিয়েই সরকার সমাজের বিভিন্ন সমস্যা দেখেন এবং সমাধান করেন। তাই হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও লাখো শহিদের বুকের তাজা রক্তের বিনিময়ে পাওয়া একটি সুখি-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে সাংবাদিকদের ভূমিকা রয়েছে অনেক। তাই আগামীর পজেটিভ স্মার্ট বাংলাদেশ গড়তে স্বচ্ছতা ও ন্যায়ের পক্ষে থেকে তথ্য সমৃদ্ধ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার প্রতি আহ্বান জানান অতিথিরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version