নগরীতে ছুরিকাঘাতে স্বর্ণব্যবসায়ী আহত

আপডেট: মার্চ ১৭, ২০১৭, ১২:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



নগরীতে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আশরাফুল ইসলাম (৩২) নামে এক স্বর্ণব্যবসায়ী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর সরকারি সিটি কলেজের পেছনে এ ঘটনা ঘটে। আহত আশরাফুল ইসলামকে সঙ্কটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি নগরীর সবজিপাড়া এলাকার মৃত আলাউদ্দিনের ছেলে।
আশরাফুল ইসলামের স্ত্রী পারভীন জানান, প্রতিবেশি শাকিলের সঙ্গে গলিপথ নিয়ে তাদের বিরোধ রয়েছে। এর আগেও শাকিল ও তার সহযোগীরা আশরাফুল ইসলামকে মারপিট করে। আগের ঘটনায় আদালতে মামলা করা হয়েছে। আজ দুপুরে বাড়িতে খাওয়া শেষে সাহেববাজারে তার জুয়েলারি দোকানে যাচ্ছিলেন।
পথে সরকারি সিটি কলেজের পেছনে শাকিলসহ তার সহযোগীরা রাস্তা অবরোধ করে আশরাফুলকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। তার শরীরের বিভিন্ন স্থানে পাঁচ থেকে ছয়টি ছুরিকাঘাতের চিহ্ন আছে। চিকিৎসকরা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক।
এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাত হোসেন জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী পারভীন মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।