নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৩

আপডেট: নভেম্বর ২২, ২০২৩, ৭:৪৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরীর বোয়ালিয়া ও দামকুড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১ হাজার ৩১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও ১৪০ পিস ইয়াবাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় নগদ ২০ হাজার ৬০ টাকা জব্দ করা হয়। খবর বিজ্ঞপ্তির।

গ্রেফতারকৃত আসামিরা হলো- রাশেদুল ইসলাম রাজু (২২), রফিকুল ইসলাম (৪০) ও স্বপন মন্ডল (৩৯)। রাশেদুল রাজশাহী নগরীর কাটাখালী থানার চরশ্যামপুর চরপাড়ার মাজদার আলীর ছেলে,জেলার মোহনপুর থানার বসন্তকেদার বিদিরপুরের মৃত রমজানের ছেলে রফিকুল ও স্বপন মন্ডল একই এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধ্যা ৬:৩০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম বোয়ালিয়া থানার রামচন্দ্রপুর বাশার রোড এলাকায় অভিযান পরিচালনা করে আসামি রাশেদুল ইসলাম রাজুকে গ্রেফতার করে। অপর আসামি আবু হানিফ একটি শপিং ব্যাগ ফেলে পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামির ফেলে যাওয়া ব্যাগ তল্লাশি করে ৫০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, পলাতক আসামি হানিফ একটি বিল্ডিংয়ের কেয়ারটেকার এবং সেই বিল্ডিংয়ের নীচতলার একটি রুমে বসবাস করে। সেখান থেকে তারা দীর্ঘদিন যাবত ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামির দেয়া তথ্যমতে পলাতক আসামির বাসায় অভিযান পরিচালনা করে আরও ৮১০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। এসময় নগদ ২০ হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

অপর একটি অভিযানে এসআই কাজী জাকারিয়া ও তাঁর টিম সন্ধ্যা সোয়া ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দামকুড়া থানার নতুন কসবা এলাকা হতে আসামি রফিকুল ইসলাম ও স্বপন মন্ডলকে ১৪০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ