নগরীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ২

আপডেট: মে ৯, ২০২৪, ১২:৫৪ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


নগরীর এয়ারপোর্ট থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২২৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামি মো: শাকিল (২২) ও মো: একলাস আলী (২৪)। শাকিল রাজশাহী জেলার মোহনপুর থানার ধুরইল হাটাপাড়ার মৃত ময়েজ উদ্দীনের ছেলে ও একলাস আলী রাজশাহী মহানগরীর মতিহার থানার কিসমত কুখন্ডি বুধপাড়ার মো: গোলাম মোস্তফার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার (৮ মে) রাতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো।

এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এয়ারপোর্ট থানার বায়া বাজারে দুই ব্যক্তি ট্যাপেন্টাডল বিক্রির জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: শারিফুর রায়হান ও তাঁর টিম এয়ারপোর্ট থানার বায়া বাজারে অভিযান পরিচালনা করে আসামি মো: শাকিল ও মো: একলাস আলীকে গ্রেপ্তার করে।

এসময় আসামিদের কাছ থেকে ২২৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version