নগরীতে যৌন উত্তেজক সিরাপসহ দুইজন গ্রেফতার

আপডেট: মে ২০, ২০২২, ৯:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


নগরীতে বিপুল পরিমাণে ভেজাল ফ্রুট ও যৌন উত্তেজক সিরাপসহ দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১৯ মে) রাত সোয়া ১০ টার দিকে নগরীর হড়গ্রাম নতুনপাড়ায় এক দোকান থেকে আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- নগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম ব্যাংক পাড়া এলাকার বেলাল উদ্দিনের ছেলে মো. জিয়াউর রহমান জুয়েল (৪২) ও পাবনা জেলার সাঁথিয়া থানার চর মাছখালী গ্রামের মো. ওহেদ আলীর ছেলে মো. ওমর ফারুক (৩৩)। সে বর্তমানে রাজপাড়া থানার আলীগঞ্জ আকসানগর এলাকার বাসিন্দা।

শুক্রবার (২০ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. রবিউল আলম জানান, বৃহস্পতিবার (১৯ মে) রাতে ডিবি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।

এসময় হড়গ্রাম নতুনপাড়ায় দোকানি ও সরবরাহকারীকে আটক করা হয়। আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, ভেজাল পানীয় ও সিরাপগুলো বেলাল ও রাজ আহম্মেদ রনির নামক দুই ব্যক্তির থেকে সংগ্রহ করে তারা বিক্রি করতো। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এছাড়া অপর দুই আসামিকের গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ