নাচোলে প্রতিবন্ধীর ভ্যান চুরি, ১২দিনের মধ্যে চোর গ্রেফতার ও ভ্যান উদ্ধার

আপডেট: মে ১০, ২০২৪, ৭:৫২ অপরাহ্ণ

নাচোল প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এক প্রতিবন্ধীর ভ্যান চুরির ১২দিনের মধ্যে চোর গ্রেফতার ও উদ্ধার করেছে নাচোল থানা পুলিশ।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার ছাইদুল হাসানের দিক নিদের্শনায়, গোমস্তাপুর সার্কেলের তত্ববধানে এবং নাচোল থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকারের নেতৃত্বে একটি টিম গত শুক্রবার দিবাগত রাত্র ১:৩০ মিনিটে উপজেলার নেজামপুর বাজার হতে আন্তঃজেলা গাড়ি চোর চক্রের সদস্য বাপ্পী গাজী (৩৫), পিতা- নুর মোহাম্মদ গাজী, স্থায়ী সাং-শংকরপুর, থানা-কোতয়ালী, জেলা- যশোর, বর্তমান সাং- তানোরপাড়া, থানা তানোর, জেলা রাজশাহীকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে নাচোল থানা পুলিশ।

ধৃত আসামীর দেওয়া তথ্যের ভিত্তিতে একই রাত ৪টা ৩০ মিনিটে রাজশাহী জেলার মোহনপুর থানার আমলাইন গ্রামে অভিযান পরিচালনা করে প্রতিবন্ধী ভ্যান চালক আব্দুর রহিম এর চুরি হওয়া ভ্যানগাড়ীটি উদ্ধার করে নিয় আসে পুলিশ। উক্ত বিষয়ে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য যে, গত ২৮/৪/২৪ তারিখ রাত ৮:৩৫ মিনিটের সময় নাচোল উপজেলার রাজবাড়ী কলেজের সামনে হতে প্রতিবন্ধী আব্দুর রহিম (৩২), পিতা মোঃ ওয়াজেদ আলী, সাং- দোগাছী, থানা- নাচোল, জেলা- চাঁপাইনবাবগঞ্জকে অজ্ঞাতনামা আসামীগণ চেতনানাশক দ্রব্য পান করিয়া অজ্ঞান করে তার ব্যাটারি চালিত ভ্যান গাড়ীটি চুরি করে নিয়ে যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version