নাচ শেষেই শিল্পীর অস্বাভাবিক মৃত্যু

আপডেট: জানুয়ারি ২৬, ২০২৪, ৫:১২ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :পশ্চিমবঙ্গের ভাটপাড়া উৎসবে নৃত্যানুষ্ঠান চলাকালে অস্বাভাবিক মৃত্যু হলো এক নৃত্যশিল্পী যুবকের। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ব্যক্তি সজল বাড়ুই (২২)। তাঁর বাড়ি কল্যাণীতে। তবে তার মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।
উপস্থিত অনেকে বলছেন বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয় যুবকের। আবার অনেকেই হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন। পুলিশ জানায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাটপাড়া সবুজ সংঘ মাঠে ১৯ জানুয়ারি শুরু হওয়া ভাটপাড়া উৎসব চলতি বছর দ্বিতীয় বর্ষে পড়লো। এদিন সন্ধ্যায় ছিল নৃত্যানুষ্ঠান। সেখানেই একটি দলের সঙ্গে নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ নিয়েছিলেন সজল।

নাচ শেষ করে নামার সময়ই তিনি নিচে পড়ে অচৈতন্য হয়ে যান। তাঁকে উদ্ধার করে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি জানাজানি হলে আয়োজকদের বিরুদ্ধে ব্যবস্থাপনা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন সকলে। অনুষ্ঠান বন্ধ করে দেন উদ্যোক্তারা।
তথ্যসূত্র: সংবাদ প্রতিদিন অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version