নাটোরে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত

আপডেট: মে ৬, ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ণ


নাটোর প্রতিনিধি :


নাটোর জেলা পর্যায়ে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উদযাপন ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রসাশক ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে রোববার (৫ মে) দিনব্যাপী নাটোর কালেক্টর পাবলিক স্কুল এন্ড কলেজ এর সম্মেলন কক্ষে এসভা অনুষ্ঠিত হয়। এতে নাটোরের জেলা প্রশাসক আবু নাছেঁর ভূইঞা এর সভাপত্বিতে বক্তব্য দেন, জেলা শিক্ষা অফিসার শাহাদৎ দেওয়ান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রওশন আলী, কালেক্টোর পাবলিক স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ জিএম ইসরাফিল ইসলামসহ বিভিন্ন সরকারি বেসরকারি স্কুল-কলেজ, মাদ্রাসা এবং কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীবৃন্দ।

জেলা পর্যায়ে মোট ৩২ জনের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন, জেলা প্রশাসক আবু নাছেঁর ভূইঞা ।
জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, শ্রেষ্ঠ শিক্ষা-প্রতিষ্ঠান প্রধান, বিএন-সিসি, স্কাউট, বাংলা-ইংরেজী রচনা, গালর্স গাইডসহ হাম-নাত, প্রতিযোগিতা, বিতর্ক প্রতিযোগিতা, আবৃত্তি, দেশত্ববোধক গান,জরুল সংগীত, রবীন্দ্র সংগীত, নউচ্চাঙ্গ সংগীত, জারিগান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মুক্তিযুদ্ধ -বিষয়ক বক্তব্য প্রতি-যোগিতা, নৃত্য, অভিনয়-সহ বিভিন্ন বিষয়ে বিজয়ীদের মাঝে এই পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য জাতীয় শিক্ষা সপ্তাহ’ (২০২৪) উদযাপন উপলক্ষে গত ২৯এপ্রিল থেকে শুরু হওয়া জেলার ৭টি উপজেলা থেকে প্রথম স্থান অর্জনকারী জেলা পর্যায়ে বাছাইকৃত বিজয়ী ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কারকৃত তরা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version