নাটোরে মাদক ও ভেজাল পণ্য ধ্বংস

আপডেট: জানুয়ারি ২৫, ২০১৭, ১২:০৭ পূর্বাহ্ণ

নাটোর অফিস


নাটোরে আদালতের নির্দেশে বিপুল পরিমাণ মাদক ও ভেজাল পণ্য ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নাটোর কোর্ট চত্বর এলাকায় এসব পণ্য ধ্বংস করা হয়। নাটোরের চিফ জুডিশিয়াল হাবিবুর রহমান সিদ্দিকী এ নির্দেশ দেন।
নাটোর সদর কোর্টের সিএসআই খন্দকার নবীর উদ্দিন জানান, জেলার বিভিন্ন থানা এলাকা থেকে পুলিশ ও জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে নাটোর চিফ জুডিশিয়াল আদালতের ২০১৬ এবং ১৭ সালের জব্দ কৃত মাদকদ্রব্য ৩৫ কেজি গাঁজা, ১৩৫ বোতল ফেন্সিডিল,৩শ পিস ইয়াবা ট্যাবলেট, ২০ গ্রাম  হেরোইন,১০ লিটার চোলাই মদ, এবং ভেজাল দুলহান তেল ৫ হাজার বোতল, ১হাজার ২শ বোতল  ভেজাল জুস, বিপুল পরিমাণ কেমিক্যাল,নকল স্টিকার ও খালি বোতল জব্দ করা হয়। মঙ্গলবার বিকেলে নাটোরের চিফ জুডিশিয়াল আদালতের নির্দেশনা অনুযায়ী জব্দকৃত মালামালগুলো তাৎক্ষণিক ধ্বংসের নির্দেশ দেন।
মালামালগুলো ধ্বংসের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রবিউল ইসলাম,সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামসুল আল আমিন ও মুমিনুল ইসলাম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামন। ধ্বংসকৃত মাদক এবং ভেজাল  পণ্যের আনুমানিক মূল্য প্রায় ৫ লাখ টাকা।