নাটোরে সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে মৃতের বাড়ি ও তার দুই প্রতিবেশীর বাড়ি লকডাউন

আপডেট: এপ্রিল ১, ২০২০, ১১:১৮ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি


নাটোরের লালপুরে বুলবুল আহম্মেদ (২২) নামে এক যুবক সর্দি, কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে মারা যাওয়ার পর ওই যুবকের বাড়িসহ ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে। বুধবার (১ এপ্রিল) লালপুর উপজেলার নবীনগর গ্রামের মৃত বুলবুলের বাড়ি ও তার দুই প্রতিবেশীর বাড়ি লকডাউন করে দেয় স্থানীয় প্রশাসন। বুলবুলের পারিবারিক সূত্রে জানা যায়, গত তিন চার দিন ধরে বুলবুল জ্বর ,সর্দি, কাশি ও শ্বাসকষ্ট ভুগছিল। অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার (৩০ মার্চ) বিকেল পাঁচটার দিকে বুলবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে আটটার দিকে তার মৃত্যু হয়।
এ বিষয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, মৃত যুবকের শরীরে জ্বর ছিল। সে হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তিনি বলেন, মৃতের রক্তের নমুনা পরীক্ষার জন্য নিতে বলা হয়েছে। অপরদিকে বুলবুলের আত্মীয় স্বজন রাতেই লাশ নিয়ে বাড়ি চলে গেছেন।
এঘটনায় নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান বলেন,মৃত্যু সনদ না দেখে কোন কথা বলা সম্ভব নয়। তবে নিরাপত্তার কারণে নবীনগর গ্রামে মৃত বুলবুলের বাড়িসহ প্রতিবেশী আরো দুটো বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।