নিখোঁজের ৭ দিন পর পাকশীতে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

আপডেট: এপ্রিল ২৯, ২০২৪, ৯:১০ অপরাহ্ণ


ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি:


নিখোঁজের সাত দিন পর কুষ্টিয়ার দৌলতপুরের বাসিন্দা সাগর মন্ডল (২৬) নামের এক ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ ঈশ্বরদীর পাকশী থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ এপ্রিল) সন্ধ্যায় পাকশী রেলওয়ে স্টেশন সংলগ্ন কলাবাগান হতে পুলিশ লাশটি উদ্ধার করে। কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সাদীপুর গ্রামের সিরাজ মন্ডলের ছেলে নিহত সাগর।

নিখোঁজের নিহতের ভাই মাহফুজ ইসলাম বলেন, গত ২১ এপ্রিল সকালে সাগর তার ইজিবাইক নিয়ে বের হয়। সন্ধ্যায় আমার বাবার সাথে কথা হলে সাগর জানায় সে ভেড়ামারার সাতবাড়িয়া থেকে বাড়ির দিকে আসছে। কিন্তু পরে সে বাড়িতে আসেনি, তার মোবাইলও বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পরে তাকে না পেয়ে পরদিন দৌলতপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, পাকশী রেলওয়ে স্টেশন সংলগ্ন কলাবাগানে ঘাস কাটতে গিয়ে একটি অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, ধারণা করা হয়েছে ইজিবাইক ছিনতাই করে তাকে হত্যা করে ওই কাবাগানে লাশ ফেলে যেতে পারে দুর্বৃত্তরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version