পবায় ‘এসো বদলে যাই’ সংগঠনের উদ্যোগে শরবত বিতরণ

আপডেট: মে ২, ২০২৪, ৯:০৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


চলমান তীব্র তাপদাহে পবায় ‘এসো বদলে যাই’ সামাজিক সংগঠনের উদ্যোগে রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষের মাঝে শরবত (লেবু, ট্যাং, চিনি ও বিট লবন মিশ্রিত) বিতরণ করা হয়েছে। সেই লক্ষ্যে বৃহস্পতিবার (২ মে) সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ‘এসো বদলে যাই’ সংগঠনের চেয়ারম্যান ও নওহাটা পৌরসভা কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রভাষক শহিদুল ইসলামের সার্বিক সহযোগিতায় নওহাটা বাজার এলাকায় প্রতিদিন ৫শো লিটার শরবত বিতরণ করা হয়।

শরবত পান করে নওহাটা পৌরসভার পিল্লাপাড়ার ভ্যানচালক রহিম জানান, এই খরাতে গাড়ী চালানো খুব কষ্ট হচ্ছে। গলা শুকিয়ে যাচ্ছে। এসময় এই ঠান্ডা শরবত খেয়ে প্রাণটা জুড়িয়ে গেল।
এই সংগঠনের চেয়ারম্যান প্রভাষক শহিদুল ইসলাম বলেন, রাজশাহী- ৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহা. আসাদুজ্জামান আসাদ এর নির্দেশে চলমান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে। আজ ৬ষ্ঠ তম দিন। এই কার্যক্রম আগামী দিনগুলোতে উপজেলার বিভিন্ন হাটবাজার এলাকায় শরবত বিতরণ করা হবে।

এই কার্যক্রমে সহযোগিতায় রয়েছে সংগঠনের সহ-সভাপতি মোজাম্মেল হক, সদস্য সচিব মশিউর রহমান বিপ্লব, সদস্য রাকায়েত হোসেন রুকু, রবিউল ইসলাম, আসাদুজ্জামান আসাদ, রমজান আলী, রায়হান আলী, আনোয়ার হোসেন, বুলবুল, শরিফ সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version