পাবনা প্রেসক্লাবের প্রবীণ সদস্য মোফাজ্জল হোসেনের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা অনুষ্ঠিত

আপডেট: জুলাই ১, ২০২৪, ১:৪৮ অপরাহ্ণ


পাবনা প্রতিনিধি :


পাবনা প্রেসক্লাবের প্রবীণ সদস্য দৈনিক পাবনার আলো পত্রিকার প্রকাশক মোফাজ্জল হোসেনের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার রাতে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রেসক্লাব সহ-সভাপতি শহীদুর রহমান শহীদ, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম সুইট,

ক্রীড়া সম্পাদক কলিট তালুকদার, কার্যনির্বাহী সদস্য ইয়াসিন আলী রতন, আলহাজ্ব রাজিউর রহমান রুমী, আবু হাসান মোহাম্মদ আইয়ুব, সদস্য কাজী মাহবুব মোরশেদ বাবলা, মুস্তাফিজুর রহমান রাসেল, মনিরুজ্জামান শিপন, রিজভী জয়, সাংবাদিক আব্দুস সালাম, শফিক আল কামাল প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন পাবনা প্রেসক্লাবের সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক ইয়াদ আলী মৃধা পাভেল।
স্মরণ সভাতে প্রয়াত জ্যোষ্ঠ সাংবাদিক মোফাজ্জল হোসেনের কর্মময় জীবন ও তার দীর্ঘ সাংবাদিকতা নিয়ে আলোচনা করেন সদস্যবৃন্দরা।

আলোচনা সভা শেষে প্রয়াত সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করেন আলহাজ্ব রাজিউর রহমান রুমি। এর আগে সভার শুরুতে মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version