পার্বতীপুরে ট্রেনে কেটে স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু

আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ২:৪৯ অপরাহ্ণ


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের পার্বতীপুরে চলন্ত ট্রেনে কাটা পড়ে এক জুয়েলার্স ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে যাত্রীবাহী বুড়িমারীগামী ট্রেনটি পার্বতীপুর রেলওয়ে জংশন থেকে ছেড়ে যাবার পথে সুন্দরিপাড়া রেল গেটের পূর্বে এই দুর্ঘটনা ঘটে। একই দিন সন্ধ্যায় রেলওয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করেন।

জানা গেছে,পার্বতীপুর শহরের খোলাহাটি রোড নিবাসী কমলা জুয়েলার্সের স্বত্বাধিকারি মৃত নারায়ণ চন্দ্র দাসের ছোট ছেলে নয়ন দাস (৩৮) শনিবার বিকেলে টেনে কাটা পড়ে নিহত হন। নয়ন দাস ও তার ভাই কেল্টু দাস দুই ভাই মিলে নতুন বাজারে ব্যবসা করতেন। তাঁর স্ত্রী ও দুই বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। সে মানসিক ভারসাম্যহীন ছিল বলে জানা যায়। পার্বতীপুর পৌরসভার কাউন্সিল কৈলাশ প্রসাদ সোনার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে রংপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর মো. গোলাম মোর্শেদ বলেন, ঘটনাস্থল রংপুর রেলওয়ে পুলিশ ফাঁড়ি এলাকায়। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করি। নয়ন মানসিক রোগি হওয়ায় স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মৃতদেহ তাদেরকে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে লালমনিরহাট রেলওয়ে থানার একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ