ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি ওয়ার্কার্স পার্টির

আপডেট: নভেম্বর ১১, ২০২৩, ৯:২৫ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি ও ফিলিস্তিনিতে নারী ও শিশু নির্বিচারে হত্যা বন্ধের দাবি জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। শনিবার (১১ নভেম্বর) বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী জেলা ও মহানগর কমিটির উদ্যোগে সকাল ১১টায় নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন ওয়ার্কার্স পার্টি রাজশাহী মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী -২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। তিনি বলেন, নিরীহ ফিলিস্তিনিদের ওপরে ইজরাইলি বাহিনীর যে নির্মম হামলা এবং যার ফলশ্রুতিতে হাজার হাজার নারী ও শিশু হত্যা হচ্ছে এটি একটি বিশ্বের অমানবিক ঘটনা। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি নিপীড়িত ফিলিস্তিনিদের পক্ষে রয়েছে। কিন্তু যারা এতদিন ফিলিস্তিনিদের জন্য মায়া কান্না কেঁদেছে তারা আজকে নিশ্চুপ। বিএনপি-জামাত আজকে ক্ষমতায় আসার জন্য আমেরিকার ঘাড়ে ভর করেছে। স্বাধীন ফিলিস্তিনি রাষ্ট্রই একমাত্র সমাধান।নিরীহ ফিরিস্তিনি নারী ও শিশু হত্যা বন্ধের দাবি জানান।

বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সাধারণ সম্পাদক আশরাফুল হক তোতা, কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগরের সম্পাদকমণ্ডলী সদস্য সাদরুল ইসলাম, মহানগর সম্পাদকমণ্ডলী সদস্য সিরাজুর রহমান খান, জেলা সম্পাদকমণ্ডলী সদস্য মতিউর রহমান তপন, মহানগর সম্পাদকমণ্ডলী সদস্য আবদুল মতিন, নাজমুল করিম অপু, যুব মৈত্রী মহানগর সভাপতি মতিউর রহমান মতি, মহানগর কমিটির সদস্য সীতানাথ বণিক, সাঈদ চৌধুরী, রমজান আলী সাধু, মহানগর যুবমৈত্রী সাধারণ সম্পাদক শামীম ইমতিয়াজ, বাংলাদেশ ছাত্রমৈত্রী রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক বিজয় সরকার, বোয়ালিয়া পশ্চিমের সাধারণ সম্পাদক শাহিন শেখ, শাহ মখদুম থানার সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম রেজা, বাংলাদেশ নারী মুক্তির সংসদের সাধারণ সম্পাদক শাহিনুর বেগম। মানববন্ধন পরিচালনা করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকমণ্ডলী সদস্য মনিরউদ্দিন পান্না।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version