ফুলে ফুলে সিক্ত হলেন এমপি হেলাল

আপডেট: নভেম্বর ২৮, ২০২৩, ৯:০৩ অপরাহ্ণ


নওগাঁ প্রতিনিধি:


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে নৌকা প্রতিক পাওয়ায় এমপি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলালকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানিয়েছে এলাকার সহস্রাধিক নেতা-কর্মী। এসময় নেতা-কর্মীদের ফুলেল মালার ভালবাসায় সিক্ত হন তিনি।

দলীয় মনোনয়ন পাওয়ার পর মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে ঢাকা থেকে ফেরার খবরে কয়েক হাজার নেতা-কর্মীরা তাকে অভ্যর্থনা জানাতে বগুড়ার আদমদীঘিতে নওগাঁ-ঢাকা মহাসড়কে অবস্থান নেয়। এসময় গাড়ী থেকে নামলে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানানো হয়। এরপর একটি বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে এমপি হেলালকে সাথে নিয়ে নিজ উপজেলা রাণীনগরে ফেরেন নেতা-কর্মীরা। এসময় পথের মাঝে বিভিন্ন ইউনিয়ন ও আ’লীগ সমর্থিত সংগঠন এবং ব্যক্তিরা এমপিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

পরে উপজেলার বাস্ট্যান্ড সংলগ্ন ইটভাটা প্রাঙ্গনে আনোয়ার হোসেন হেলাল বলেন, গত উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসন উপহার দিয়েছি। এমপি নির্বাচিত হবার পর থেকে এলাকার লোকজনদের সার্বিক সহায়তা ও সেবা দিয়ে আসছি। সব সময় সুখে-দু:খে তাদের পাশে রয়েছি। এলাকার উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। যে কারনে প্রধানমন্ত্রী আমাকে দ্বিতীয়বারের মতো আ’লীগ দলীয় মনোনয়ন দিয়েছেন।

মনোনয়ন পাওয়ার খবরে এলাকার হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষ আমাকে অভ্যর্থনা জানাতে সমবেত হয়েছেন। আমি এলাকার জনসাধারনের প্রতি চিরকৃতজ্ঞ। আমি আরো বেশি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি। তিনি আমাকে আবারো মনোনয়ন দিয়ে এলাকার জনসেবা করার সুযোগ করে দিয়েছেন। আশা করছি জনগনের অফুরান ভালবাসায় আবারো বিপুল ভোটে জয়লাভ করে এই আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবো। তিনি দলমত নির্বিশেষে আ’লীগের প্রতিক নৌকা মার্কাকে জয়ী করতে ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবার সর্বোচ্চ সহযোগিতা কামনা করছি।

এসময় রাণীনগর উপজেলা আ’লীগের সহ-সভাপতি ফরিদা বেগম, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সম্পাদক সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, আত্রাই উপজেলা আ’লীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলাল, সহ-সভাপতি এবাদুর রহমান, সাধারণ সম্পাদক আক্কাছ আলী প্রামানিকসহ আ’লীগ ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ