বাংলাদেশকে বিশ্বে তুলে ধরতে হবে : জেলা প্রশাসক

আপডেট: জানুয়ারি ১৫, ২০১৭, ১২:০৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠানে রাজশাহী জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন বলেছেন, ডিজিটাল রাষ্ট্রে পরিণত হয়েছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী সারাদেশসহ রাজশাহীকে উন্নত নগরীতে প্রতিষ্ঠিত করতে বদ্ধপরিকর। রাজশাহীর উদ্ভাবনী শক্তিকে তুলে ধরার জন্য মেলার আয়োজন। শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের আন্তরিকতা সহযোগিতা ও ভালবাসায় মেলা সম্পন্ন করা সম্ভব হয়েছে। গতকাল শনিবার বিকেল ৪টায় রাজশাহী কলেজ মাঠে রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে তিন দিনব্যাপি মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক বক্তব্যে রাজশাহী জেলা ও জাতীয় পর্যায়ে আগামীতে বিভিন্ন প্রতিযোগিতায় শীর্ষে থাকবে বলে আশা করেন। তিনি বলেন, সারাদেশসহ রাজশাহীকে তুলে ধরতে বিশ্বের দরবারে। দেশের উদ্ভাবনী তথ্যগুলো পৌঁছে দিতি হবে সবার মাঝে। ডিজিটাল উদ্ভাবনী মেলা রাজশাহী কলেজ মাঠে ব্যাপক সাড়া জাগিয়েছে। ডিজিটাল উদ্ভাবনী মেলা সুষ্ঠুভাবে করার জন্য বিভাগীয় কমিশনার, কলেজের অধ্যক্ষ, পুলিশ প্রশাসন, শিক্ষক ও শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা ছিল। এ জন্য তাদের আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান তিনি।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পারভেজ রায়হানের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আতাউল গনি, রাজশাহী কলেজের অধ্যক্ষ মহা. হবিবুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের শেষে মেলায় অংশগ্রহণকারীদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।