বাগমারায় প্রশিকার উদ্যোগে মাদক প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: জানুয়ারি ১৭, ২০২৪, ১০:৩৩ অপরাহ্ণ


বাগমারা প্রতিনিধি:


রাজশাহীর বাগমারায় বে-সরকারি সংস্থা প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র ভবানীগঞ্জ শাখার উদ্যোগে মাদকাসক্তি প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধি কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) বেলা দশটার দিকে বৈলসিংহ উচ্চবিদ্যালয় ও কলেজ মিলনায়তনে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য এবং সুশীল সমাজের ব্যক্তিবর্গদের নিয়ে মাদকাসক্তি প্রতিরোধ ও সচেতনতা মূলক এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মকছেদ আলীর সভাপতিত্বে ও প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের বিভাগীয় পরিচালক রবিউল ইসলামের পরিচালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুকতাদির আহম্মেদ, বৈলসিংহ উচ্চবিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি শাহিনুর ইসলাম, বাগমারা থানার এস আই আব্দুল মজিদ প্রমূখ।

প্রধান আলোচক হিসেবে দিকনির্দেশনা মুলক আলোচনা করেন, প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের সিনিয়র সহকারী পরিচালক প্রদীপ কুমার বিশ্বাস ও সহকারী পরিচালক আব্দুর রহিম মোল্লা। আলোচনা শেষে সকল শিক্ষার্থীদেরকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়।