বাঘায় পদ্মায় গোসলে নেমে আবারও এক শিশুর মৃত্যু, আহত ২

আপডেট: এপ্রিল ১৯, ২০২৪, ৮:৩৭ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে গোসলে নেমে আবারও এক শিশুর মৃত্যু হয়েছে। আরও দুই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
শুক্রবার (১৯ এপ্রিল) সকাল ১১:৩০ টার দিকে পদ্মা নদীর মুশিদপুর খেয়া হাটে গোসলে নেমে সিয়াম হোসেন সজিব (১০) শিশুর মৃত্যু হয়েছে। সিয়াম উপজেলার খায়েরহাট গ্রামের সুজন আলীর ছেলে।

বাঘায় জানা যায়, সিয়াম একই গ্রামের তার দুই বন্ধু সজল হোসেন (৮) ও লামিন আহমেদকে (৭) সাথে নিয়ে পদ্মা নদীর মুশিদপুর খেয়া হাটে গোসল করতে যায়। এ সময় তারা গোসলে নামার পর সিয়াম পানিতে তলিয়ে যেতে দেখে সজল ও লামিন চিৎকার শুরু করে তাকে উদ্ধার করতে যায়। তাদের চিৎকারে মুশিদপুর গ্রামের হাফিজুর রহমানসহ এলাকার লোকজন এগিয়ে এসে তিন শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে সিয়ামকে ডাক্তার মৃত ঘোষণা করে। সজল ও লামিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করা হয়েছে।

এ ব্যপারে বাঘা পৌরসভার মুশিদপুর মহল্লার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর আবু জাহিদ বলেন, নিখোঁজ ৩ শিশু বাড়ির পাশে খেলাধুলা করতে-করতে মুশিদপুর খেয়া ঘাটে গোসল করতে নেমে ১ জন মারা গেছে। ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে। ঘটনাটি জেনেছেন বলে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম জানান।

উল্লেখ্য, ১৪ এপ্রিল চকরাজাপুর ইউনিয়ন’র চৌমাদিয়ার মানিকের চরের পদ্মা নদীর ঘাটে গোসলে নেমে ঝিলিক এবং জান্নাতী খাতুন নামের ২ শিশু নিখোঁজ হয়। এর-মধ্যে ২৩ ঘণ্টা পর জান্নাতীর লাশ উদ্ধার হলেও ঝিলিকের লাশ ৬ দিনেও পাওয়া যায়নি। জান্নাতি খাতুন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বাংলা বাজার চর এলাকার বাসিন্দা আবুল কাশেম মণ্ডলের মেয়ে এবং ঝিলিক চুয়াডাঙ্গার জয়দেবপুরের পাটঘাট গ্রামের মনির উদ্দিনের মেয়ে। তারা পরস্পর খালাতো বোন। তারা চৌমাদিয়ার মানিকের চরের আবদুল মান্নানের মেয়ে হালিমার ইদের পরের দিন বিয়ে খেতে এসে পদ্মা নদীতে গোসল করতে নেমে এ ঘটনাটি ঘটে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version