বাঘায় অজ্ঞাত নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: জুন ৮, ২০২০, ৮:৫৯ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:


রাজশাহীর বাঘায় অজ্ঞাত (২৩) নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ( ৯জুন) বিকেল সাড়ে ৫টার দিকে বাঘা পৌরসভার পূর্ব-দক্ষিণে গৌর জুয়েলার্সের পেছনে দিপক কুমারের পরিত্যক্ত বাড়ির বারান্দা থেকে ওই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।
জানা যায়, নিহত ওই নারীর পরনে গোলাপি রঙের জামা ও পায়জামা ছিল। ছিপছিপি গড়ন। পায়ে কোন স্যান্ডেল ছিল না। গায়ের রঙ শ্যামলা, লম্বা প্রায় সাড়ে ৪ ফুট। ওই নারী গলায় একটি সাধারণ দঁড়ি দিয়ে ঝুলে ছিল। এগুলো দেখে স্থানীয়রা ধারণা করেন তাকে হত্যা করে ওই পরিত্যক্ত বাড়ির বারান্দা ঝুলিয়ে রাখা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দিপক কুমার বাঘা পৌরসভার একজন মাস্টার রোলের কর্মচারী।
এ বিষয়ে বাড়ি মালিক দিপক কুমার বলেন, আমি পৌরসভার একজন মাস্টার রোলের কর্মচারী। আমি পৌরসভার একটি কক্ষে থাকি। তবে কোন কোন সময়ে আমার পরিত্যক্ত বাড়িতে যাই। সেখানে কিছু জামা কাপড় রাখা আছে। প্রয়োজনে সেগুলো নিতে যাই। তিনি জানান, স্থানীয় আবদুর জব্বার আলী নামের এক ব্যক্তির খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি একটি লাশ ঝুলছে। পরে পুলিশকে জানালে লাশ উদ্ধার করে।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে একটি ইউডি মামলা করেছে। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে প্রেরেণ করা হবে। ময়না তদন্তের রির্পোট না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ