বাঘায় যুবককে কুপিয়ে হত্যা মামলা, গ্রেফতার ১

আপডেট: নভেম্বর ১৫, ২০২৩, ১:০১ অপরাহ্ণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি :


রাজশাহীর বাঘায় মেহেদী হাসান লিখন নামের যুবককে কুপিয়ে হত্যা মামলায় একজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) রাতে হত্যাকারী নাসিফ হোসেনের স্ত্রী রুবি বেগমকে গ্রেফতার করা হয়।
এদিকে বুধবার (১৫ নভেম্বর) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

জানা যায়, উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর গ্রামের নিচে পদ্মার পানি নেমে যাওয়ার পর ছোট ছোট গর্তে (ডামুস) জমা পানিতে মাছ ছাড়ে মেহেদী হাসান লিখন। একই গ্রামের বাচ্চু হোসেনের ছেলে নাসিফ হোসেন নিজের দাবি করে মাছ চাষে বাধা দেয়। এ নিয়ে সোমবার (১৩ নভেম্বর) দুপুরে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

মঙ্গলবার বেলা ১১টার দিকে মেহেদী হাসান লিখনের বাড়ির পাশে দাঁড়িয়ে ছিল। আগের দিনের জের ধরে খেজুরগাছের রস বের করার ছুরি (ঝোড়া বাটাল) দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

এই ঘটনায় রাতেই মেহেদী হাসান লিখনের পিতা সাদেক আলী বাদি হয়ে নাসিফ হোসেনকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে। এই মামলার আসামী ছিলেন নাসিফ হোসেনের স্ত্রী রুবি বেগম।

এ বিষয়ে মেহেদী হাসান লিখনের মা হাসেনা বেগম বলেন, আমার ছেলে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করে। রোববার ছুটি নিয়ে বাড়ি আসে। আমার প্রতিবেশী বাচ্চুর ছেলে নাসিফ হোসেনের সঙ্গে সোমবার দুপুরে পদ্মা নদীর ধারে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বাড়ির পাশে একা পেয়ে ঝোড়া বাটাল দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

এ বিষয়ে বাঘা থানার পরিদর্শক (তদন্ত) সবুজ রানা বলেন, এই ঘটনায় মেহেদী হাসান লিখনের পিতা সাদেক আলী বাদি হয়ে নাসিফ হোসেনকে প্রধান আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলার একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার অভিযান চলছে।

উল্লেখ্য, মঙ্গলবার (১৪ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর গ্রামের পদ্মাপাড়ে খেজুরগাছের রস বের করার ছুরি (ঝোড়া বাটাল) দিয়ে বেসরকারি স্কয়ার কোম্পানির পাবনা শাখার সিকুরিটি গার্ড মেহেদী হাসান লিখনকে (২৬) কুপিয়ে হত্যা করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ