বিভিন্ন অপরাধে রাজশাহীতে ২৯ জন আটক, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জুলাই ২৪, ২০২১, ১:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা ও মহানগর পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২৯ জনকে গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। শুক্রবার (২৩ জুলাই) ২৪ ঘণ্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কর্তৃক নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ জনকে এবং জেলা পুলিশ কর্তৃক ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।
শনিবার (২৪ জুলাই) মহানগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান হয়, ধৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা-০৪ জন, চন্দ্রিমা থানা ৪ জন, কাটাখালী থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন ও কাশিয়াডাঙ্গা থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৫ জন গ্রেফতার করা হয়েছে।
মাদক মামলায় অভিযুক্ত আসামীদের হেফাজত হতে মোট ১২ গ্রাম হেরোইন ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।
অন্যদিকে রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ১৬ জনকে আটক করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ৪ জন, বাগমারা থানা ১ জন, দুর্গাপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ১ জন, চারঘাট মডেল থানা ১ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। যার মধ্যে ৩ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ৫ জনকে জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। তানোর থানা পুলিশ সবুর রহমান(৩৫) কে ৫লিটার চোলাইমদসহ ; মোহনপুর থানা পুলিশ আইনাল হক(৪১) কে ৮০গ্রাম গাঁজাসহ ; দুর্গাপুর থানা পুলিশ ইউনুস আলী(৫০) কে ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা, হেলাল উদ্দিন(৪০) এবং মাহমুদুল হাসান ওরফে বাবু(২২) কে ৩০গ্রাম গাঁজাসহ ; পুুঠিয়া থানা পুলিশ মুক্তার আলী(৪৫) কে ৪ গ্রাম হেরোইনসহ ; বাঘা থানা পুলিশ হেলাল হোসেন(২৩) কে ১ বোতল বিদেশি মদ এবং সোনাচাঁদ প্রামানিক(৩৯) কে ২২৫ গ্রাম গাঁজাসহ আটক করে।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে