বিশুদ্ধ পানির ব্যবস্থা করলেন লিটন ও রেনী

আপডেট: জুন ১৯, ২০১৭, ১২:৫৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


টিউবওয়েলের উদ্বোধন করেন নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সহসভাপতি শাহিন আকতার রেনী সোনার দেশ

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এবং নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের মা মরহুম জাহানারা জামানের আত্মার মাগফেরাত কামনায় নগরীতে টিউবওয়েল প্রদান করা হয়েছে। গতকাল রোববার বিকেল তিনটায় নগরীর ২৮ নম্বর ওয়ার্ড তালাইমারি পারহাউজ মোড়ে এ টিউবওয়েলের পানি তুলে উদ্বোধন করেন, নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সহসভাপতি সমাজসেবি শাহিন আকতার রেনী। এসময় উপস্থিত ছিলেন, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি ডা. আবদুল মান্নান এবং ২৮ নম্বর ওয়ার্ড আ’লীগের সভাপতি আবদুস সাত্তারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও তার সহধর্মিনী শাহিন আকতার রেনীর পক্ষ থেকে নগরীর তালাইমারী পারহাউজ মোড় এলাকায় এ টিউবওয়েল বসিয়ে এলাকাবাসির জন্য বিশুদ্ধ শীতল পানি পান ও ব্যবহারের ব্যবস্থা করা হয়। এসময় তারা এই এলাকার মানুষের সুখ-দুখের খোঁজ খবর নেন। পরবর্তীতে বিশুদ্ধ পানির সরবরাহ নিশ্চিত করতে আরো টিউবওয়েল স্থাপনের ঘোষণা দেন নগর আওয়ামী লীগের সহসভাপতি সমাজসেবি শাহিন আকতার রেনী।
জাতীয় নেতা শহিদ এএইচএম কামারুজ্জামানের পুত্র রাজশাহীর উন্নয়নের রূপকার, মহানগর আ’লীগের সভাপতি ও সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সহসভাপতি শাহিন আকতার রেনী এলাকার মানুষকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। আ’লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দেন।
এসময় লিটন বলেন, শহিদ এএইচএম কামারুজ্জামান রাজশাহীর মানুষের উন্নয়নের জন্য জীবন দিয়েছেন। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শ নিয়ে সারাদেশসহ রাজশাহীর উন্নয়নের জন্য সংগ্রাম করে গেছেন তিনি। এখন জাতীয় চার নেতার আদর্শ বুকে ধারণ করে রাজশাহীতে আ’লীগ রাজনীতি করছি আমরা।
এছাড়া সমাজসেবি শাহিন আকতার রেনী এলাকার বৃদ্ধ নারী, শিশু ও শিক্ষার্থীদের সার্বিক বিষয়ে খোঁজখরব নেন। জনগণের সুযোগ সুবিধার দিকে চিন্তা করে রাজশাহী নগরীতে যোগ্য প্রার্থীকে আগামী মেয়র নির্বাচনে নির্বাচিত করা জন্য আহ্বান জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ